| |
               

মূল পাতা সারাদেশ চট্টগ্রামে হোটেল কক্ষে মহিলার ক্ষতবিক্ষত লাশ


চট্টগ্রামে হোটেল কক্ষে মহিলার ক্ষতবিক্ষত লাশ


রহমত ডেস্ক     11 February, 2022     10:53 AM    


চট্টগ্রামে নগরীর বড়পোল এলাকার রোজ উড আবাসিক হোটেলের এক নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর পরিচয় জানা যায়নি। 

গত বৃহস্পতিবার রাতে হোটেলের ৮০২ নম্বর কক্ষ থেকে ২৫-৩০ বছর বয়সী হোটেলের ম্যানেজারের কাছ থেকে তথ্য পেয়ে পুলিশ এ লাশ উদ্ধার করে। 

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, রাতে হোটেল থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করে। লাশের গলা কাটা ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। নিহত নারীর বয়স ২৫ থেকে ৩০ হবে। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। 

বৃহস্পতিবার সকালে আনুমানিক ৩০ বছর বয়সী এক যুবকসহ ওই নারী হোটেলে ওঠেন। যুবক নিজেকে কামরুল হাসান ও কুমিল্লার বাসিন্দা পরিচয় দেন। কিন্তু সেটি ছিল ভুয়া ঠিকানা। পরে বিকেলে ওই যুবক কক্ষ থেকে চলে যান। রাতে হোটেল কর্মচারী অনেক ডাকাডাকি করে ওই কক্ষ থেকে সাড়া না পেলে পুলিশকে খবর দেওয়া হয়। নিহত নারী ও ওই যুবক পূর্বপরিচিত। দুজন একসঙ্গে হোটেলের অভ্যর্থনাকক্ষে আসার ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। যুবককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চট্টগ্রাম বাঁশখালী