| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন ইকো ছাত্র পরিষদের ২০২২ সেশনের কমিটি ঘোষণা


ইকো ছাত্র পরিষদের ২০২২ সেশনের কমিটি ঘোষণা


আবু তাহের সিদ্দিকী     10 February, 2022     10:14 PM    


আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের সহযোগী সংগঠন ইকো ছাত্র পরিষদের দ্বিতীয় কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) লালবাগ আইকিউও মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে দেশের বিভিন্ন জেলা থেকে আগত প্রতিনিধিদের উপস্থিতিতে ২০২২ সেশনের জন্য আরিফুল ইসলাম মাহমুদীকে সভাপতি, সাআদ আরাফাতকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। সংস্থার প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় মহাসচিব শায়খ সাদ সাইফুল্লাহ মাদানী দিকনির্দেশনামূলক আলোচনা করে নতুন কমিটি ঘোষণা করেন। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের কার্যকরী উপদেষ্টা, ঢাকা সেন্টার ফর দাওয়াহ এন্ড কালচারালের মহাপরিচালক মাওলানা উবায়দুর রহমান খান নদভী ও ছিলেন আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের সভাপতি আল্লামা ক্বারী আবু রায়হান। বিশেষ  উপস্থিত ছিলেন, ইংল্যান্ডের জনপ্রিয় দাঈ শায়েখ শামসুদ্দিন আহমদ খান, তাজ ইলিক্ট্রিক এর চেয়ারম্যান হাজী তাজ উদ্দিন, ইকরা ইন্টারন্যাশনাল তাহফিজুল কোরআন মাদরাসার মুহতামিম ও আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের বোর্ড অব গভর্নরসের গভর্ণর মুফতী আনোয়ারুল হক, সহ-সভাপতি মাওলানা মাহমুদুল হক হাফেজ্জী, অর্থ সম্পাদক মাওলানা আব্দুর রহমান মৃধা ও বকশি বাজার কেন্দ্রীয় মসজিদের খতীব মাওলানা যোবায়ের কাসেমী প্রমুখ।