| |
               

মূল পাতা জাতীয় ‘একদিন আপনারা থাকবেন না, কিন্ত আমরাই থাকবো’ (ভিডিও)


মাওলানা উবায়দুর রহমান নদভী

‘একদিন আপনারা থাকবেন না, কিন্ত আমরাই থাকবো’ (ভিডিও)


রহমত ডেস্ক     10 February, 2022     08:32 PM    


দৈনিক ইনকিলাবের সিনিয়র সহ সম্পাদক মাওলানা উবায়দুর রহমান নদভী বলেছেন, আমাদের সরকার, রাজনীতিবিদ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাহিত্যিক, কবি, সম্পাদক ও আমাদের সব বাহিনী গুলোকে খবিসি চরিত্র পেয়ে বসেছে। উচ্চশিক্ষিত, ঈমানদার, বিশ্ব সম্পর্কে জানে এরকম লোকজন চেয়ারে বসাও  তোমাদের ৫০ বছরের আর্বজনা মাত্র ৩ মাসেই পরিস্কার করে দেবো। ইনশাআল্লাহ।  একদিন আপনারা থাকবেন না, কিন্ত আমরাই থাকবো।

আজ (১০ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বাদ মাগরিব যুগশ্রেষ্ট বুর্যগ আমীরে শরীয়ত হযরত মাওলানা মুহাম্মদুল্লাহ হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহ আলাইহি প্রতিষ্ঠিত রাজধানীর ঢাকার জামিয়া নূরিয়া ইসলামিয়া আশরাফাবাদ কামরাঙ্গীরচরের ২ দিনব্যাপী ওয়াজ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

উক্ত মাহফিলে সভাপতিত্ব করছেন, হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহ আলাইহির সাহেবজাদা ও জামিয়া নূরিয়া ইসলামিয়ার মুহতামিম আমীরে শরীয়ত হাফেজ মাওলানা ক্বারী আতাউল্লাহ হাফেজ্জী। মাহফিলের প্রথম দিন বিগত দুই বছরের তাকমিল ফিল হাদিস, তাখাসসুস ফিল ফিকহী ওয়াল ইফতা ও হিফজুল কুরআন সমাপনী শিক্ষার্থীদের দস্তারে ফজীলত (সম্মাননা পাগড়ী) প্রদান করা হবে।

জামিয়া নূরিয়ার মুহাদ্দিস মাওলানা ইলিয়াস মাদারীপুরী, সিনিয়র শিক্ষক মুফতি সুলতান মুহিউদ্দিন ও মাওলানা আফম আকরাম হোসাইনের যৌথ পরিচলানায় বয়ান পেশ করবেন, বনশ্রী কেন্দ্রীয় জামে মসজিদের খতীব মাওলানা আবদুল বাসিত খান সিরাজী, সাইন্সল্যাব বায়তুল মামুর জামে মসজিদের মাওলানা হাসান জামিল, রহমতে আলম ইসলামী মিশনের প্রিন্সিপাল মাওলানা আবদুর রাজ্জাক।

মাহফিলের বিগত বছরের আল-হাইআতুল উলইয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশ ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের কেন্দ্রীয় পরিক্ষায় মেধাস্থান অর্জনকারী ও মাদরাসার বার্ষিক পরীক্ষায় মেধাস্থান অর্জনকারীদের পুরস্কার প্রদান করা হবে। দ্বিতীয় দিন বয়ান পেশ করবেন, ব্রাহ্মণবাড়িয়া জামিয়া দারুল আরকাম আল ইসলামিয়ার প্রতিষ্ঠাতা মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা সাজিদুর রহমান, জামিয়া ইসলামিয়া দারুল উলুম আকবর কমপ্লেক্সের মুহতামিম ও শায়খুল হাদিস মুফতি দেলোয়ার হোসাইন, জামিয়া নূরিয়ার মুহাদ্দিস মাওলানা মূসা বিন ইজহার।