| |
               

মূল পাতা সারাদেশ স্বামীকে মারধর করে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ


স্বামীকে মারধর করে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ


রহমত ডেস্ক     06 February, 2022     02:22 PM    


নরসিংদীর পলাশে স্বামীকে মারধর করে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহ আলমের ছেলে রাজিব (৩০) ও চামড়াব গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে রিফাত (২০)।

পুলিশ জানিয়েছেন, গত শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে পলাশের জনতা জুটমিলের এক কর্মচারী তার স্ত্রীকে নিয়ে ঘোড়াশাল ফ্লাগ রেলস্টেশনে ঘুরতে যায়। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই রেলস্টেশনের ভ্রাম্যমাণ দোকান থেকে তারা ঝাল মুড়ি ক্রয় করেন। সেই ঝালমুড়ি খাওয়ার সময় টেঙ্গরপাড়ার রাজিব ও রিফাতসহ অজ্ঞাত আরও এক বখাটে স্বামী-স্ত্রী যাচাইয়ের লক্ষ্যে তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে নেয়।

পরে ওই নারীর স্বামীকে তারা মারধর করে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশন থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে টানঘোড়াশাল স্টেশনের কাছাকাছি রেললাইনের ওপরে নির্জন স্থানে নিয়ে যায়। এ সময় বখাটেরা ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে।

এদিকে স্বামী কোনো উপায় না পেয়ে মুঠোফোনে ৯৯৯ কল করেন। পরে ঘোড়াশাল পুলিশ ফাঁড়িকে ঘটনার বিষয়টি জানানো হয়।

শুক্রবার রাতে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জহিরুল আলম বলেন, উপপরিদর্শক মাজেদুর রহমান ও সঙ্গীয় ফোর্স বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই বখাটে রাজিব ও রিফাতকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভৈরব রেলওয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন আছে। ধর্ষিতার মেডিকেল করার জন্য কার্যক্রম চলছে। যেহেতু এই ধর্ষণের ঘটনা রেলওয়ে স্টেশনে ঘটে সেজন্য মামলা রেলওয়ে থানায় হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নরসিংদী পলাশ