| |
               

মূল পাতা রাজনীতি আ’লীগ আবারও হিংস্র হয়ে উঠেছে : রিজভী


আ’লীগ আবারও হিংস্র হয়ে উঠেছে : রিজভী


রহমত ডেস্ক     05 February, 2022     09:23 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের শেষ সময়ে ‘আওয়ামী লীগের সন্ত্রাসীরা’ আবারও হিংস্র হয়ে উঠেছে। গুম, খুন ও বিচারবর্হিভূত হত্যার পর ‘আওয়ামী লীগের সন্ত্রাসীরা’ মাঠে নেমে বাংলাদেশকে বধ্যভূমি বানাতে চায়। তারা বুঝে গেছে তাদের সময় শেষ। তাই তারা এখন মরিয়া হয়ে উঠেছে। সন্ত্রাসী কায়দা অবলম্বন করে তারা ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে চায়।

শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও ভারপপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল শেষে তিনি এসব কথা বলেন। মিছিলে স্থানীয় বিএনপি নেতা শওকত, জামাল, বাবুসহ অঙ্গ সংগঠনের নেতারা অংশ নেন।

রিজভী বলেন, সিরাজগঞ্জে যুবদল নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। এরপর গতকাল নাটোরের গুরদাসপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল আজিজের ওপর হামলা হয়েছে। এতে গুরুতর আহত হন তিনি।  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। এদশে তার কিচিৎসা সম্ভব নয়। উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত বিদেশে নেওয়া প্রয়োজন। চিকিৎসকরা বারবার বলেছেন করোনা পরিস্থিতি বেড়ে যাওয়ায় তাকে বাসায় রেখে চিকৎসা দেওয়া হচ্ছে। তারপরও আওয়ামী নেতারা খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে মিথ্যাচার করছেন।