| |
               

মূল পাতা সারাদেশ গাঁজাসহ ইউপি সদস্য গ্রেপ্তার


গাঁজাসহ ইউপি সদস্য গ্রেপ্তার


রহমত ডেস্ক     04 February, 2022     01:58 PM    


সাতক্ষীরার সদর উপজেলায় ৫ কেজি গাঁজাসহ ইউনিয়ন পরিষদের এক সদস্য ও দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। উপজেলার গোবিন্দকাঠি গ্রামে গতকাল বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। এ সময় হ্যান্ডকাফসহ কামরুজ্জামান রানা নামের একজন পালিয়ে গেছে। 

পরে হ্যান্ডকাফ উদ্ধার হলেও পুলিশ ওই আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। পলাতকসহ ওই চারজন মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ঝাউডাঙ্গা ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামের ইউনিয়ন পরিষদের সদস্য মো. আজাদ সরদার, একই গ্রামের মতিয়ার রহমান ও বাপ্পি হোসেন। এ ঘটনায় সদর থানার সহকারী উপপরিদর্শক জিয়াউর রহমান জিয়া ওই চারজনের বিরুদ্ধে সদর থানায় মাদক মামলা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঝাউডাঙ্গা বাজারের মুরগিহাটের এক দোকানি ভারত থেকে ৫ কেজি গাঁজা আনতে দেয় মাদক ব্যবসায়ী মোস্তাক ও মতিকে। গাঁজা এনে তারা রেখে দেয় ইউপি সদস্য আজাদের জামাতা রানার কাছে। এমন সংবাদ পেয়ে সদর থানা পুলিশ বৃহস্পতিবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে প্রথমে মতিকে গ্রেপ্তার করে।

পরে তার তথ্য অনুসারে ঘটনার মূল হোতা রানাকে গ্রেপ্তার করে। কিন্তু রানা সুযোগ বুঝে পুলিশের কাছ থেকে হ্যান্ডক্যাফসহ পালিয়ে যায়। তখন ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

সাতক্ষীরা সদর থানার ওসি গোলাম কবির বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। রানাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা সাতক্ষীরা সাতক্ষীরা সদর