| |
               

মূল পাতা রাজনীতি 'আ.লীগ কর্মীরা এমনভাবে লুট করছে, ২০-৩০ বছরেও তাদের অভাব হবে না'


'আ.লীগ কর্মীরা এমনভাবে লুট করছে, ২০-৩০ বছরেও তাদের অভাব হবে না'


রহমত ডেস্ক     03 February, 2022     07:36 PM    


আওয়ামী লীগ কর্মীরা লুটতরাজ ছাড়া আর কিছুই ভাবতে পারছে না মন্তব্য করে জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগ কর্মীরা এমনভাবে লুটপাট করছে যে, আগামী বিশ-ত্রিশ বছরেও তাদের আর অভাব হবে না। তারা লুটতরাজ ছাড়া আর কিছুই ভাবতে পারছে না। আর বিএনপি তো লুটতরাজ করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।

বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি)  দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ের মিলনায়তনে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লেফটেনেন্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ফেনী জেলার নেতাদের সঙ্গে এ মতবিনিময়ের আয়োজন করা হয়। 

চুন্নু আরো বলেন, বিএনপি শুধু খালেদা জিয়ার মুক্তি চাই, মুক্তি চাই বলে চিৎকার করছে। দেশের মানুষের দুর্দশার কথা আওয়ামী লীগ-বিএনপি ভাবছে না। সংসার চালাতে সাধারণ মানুষ হিমশিম খাচ্ছে। মানুষের কাজ নেই, ঘরে ঘরে কয়েক কোটি বেকার দুর্বিসহ জীবন যাপন করছে।

জাতীয় পার্টি কোনো জোট নিয়ে ভাবছে না-জানিয়ে তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনের জন্য তিনশ আসনেই প্রার্থী চূড়ান্ত করার কাজ করছে জাতীয় পার্টি। জাতীয় পার্টি তিনশ আসনেই প্রার্থী দিয়ে নির্বাচন করবে। দেশ ও দেশের মানুষের ভাগ্যের ইতিবাচক পরিবর্তন করতেই জাতীয় পার্টির রাজনীতি।