| |
               

মূল পাতা সারাদেশ অ্যাম্বুলেন্সে শিশু মৃত্যুর ঘটনায় প্রধান আসামি গ্রেফতার


অ্যাম্বুলেন্সে শিশু মৃত্যুর ঘটনায় প্রধান আসামি গ্রেফতার


রহমত ডেস্ক     02 February, 2022     10:38 PM    


আশুলিয়ায় অ্যাম্বুলেন্সে শিশু মারা যাওয়ার ঘটনায় করা মামলার প্রধান আসামি নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার নজরুল ইসলাম জামালপুর জেলার মেলালন্দ থানার পূর্ব নাগেরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে। বর্তমানে আশুলিয়ার বাইপাইলে বসবাস করে রেন্ট-এ কারে মাইক্রোবাস চালাতেন।

বুধবার (২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে সাভারের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এর আগে মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে অভিযান চালিয়ে আরও দুজনকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে গ্রেফতার হওয়া হানিফ ও ইমরানকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন্নাহার প্রত্যেকের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সামিউল বলেন, ময়নাতদন্তের পর নিহত শিশুর স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার ঢাকা থেকে গাইবান্ধা যাওয়ার পথে আশুলিয়ার নরসিংহপুরে অ্যাম্বুলেন্সেই মারা যায় ক্যানসার আক্রান্ত শিশু আফসানা। শিশুর বাবার অভিযোগ, দুই চালকের দ্বন্দ্বে রাস্তায়ই মারা যায় তার মেয়ে। এ ঘটনায় নিহত শিশু আফসানার বাবা আলম মিয়া বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা করেন। মামলায় মাইক্রোবাসচালক নজরুল ইসলামকে প্রধান আসামি করা হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা সাভার