| |
               

মূল পাতা রাজনীতি ‘জনগণ আ’লীগ-বিএনপির হাত থেকে বাঁচতে জাপার দিকে তাকিয়ে আছে'


‘জনগণ আ’লীগ-বিএনপির হাত থেকে বাঁচতে জাপার দিকে তাকিয়ে আছে'


রহমত ডেস্ক     26 January, 2022     03:51 PM    


জাতীয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু বলেছেন, জনগণ আওয়ামী লীগ ও বিএনপির হাত থেকে বাঁচার আশায় জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে।  দুর্নীতি ও দুঃশাসন আর কিছু সরকারি কর্মকর্তা কর্মচারির অতি উৎসাহে দেশের মানুষ আওয়ামী লীগের ওপর বিরক্ত। আবার বিএনপির বক্তৃতায় দেশ ও দেশের মানুষের জন্য কী করবে তা স্পষ্ট নেই। দেশের মানুষ বিএনপির ওপর আস্থা রাখছে না। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির বিপরীতে জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে বিবেচনা করছে। তারা জাতীয় পার্টিকে আরো শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুুরে দলীয় চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় যুব সংহতি আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানের পূর্বে তিনি একথা বলেন।

জাপা মহাসচিব বলেন, দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির হাত থেকে বাঁচার আশায় জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। তাই জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে দলের নেতা-কর্মীদের প্রতি আহবান জানাই।

বিদেশে লবিস্ট নিয়োগ প্রসঙ্গে মুজিবুল হক চুন্নু বলেন, যদি আওয়ামী লীগ সরকারিভাবেই লবিষ্ট নিয়োগ করে থাকে তা হলে সরকারকেই বলতে হবে কেন এবং কিভাবে টাকা দেয়া হলো। আবার আওয়ামী লীগ যদি দলীয়ভাবে লবিষ্ট নিয়োগ করে তা হলেও বলতে হবে এই টাকার উৎস কী এবং এই টাকা বৈধ নাকি অবৈধ এবং বিএনপি লবিষ্ট নিয়োগ করলেও প্রকাশ করতে হবে কি উদ্দেশ্যে তারা লবিষ্ট নিয়োগ করেছে, কোথায় পেয়েছে তারা এত টাকা। দেশের মানুষ জানতে চায় বিদেশে লবিষ্ট নিয়োগে কারা এবং কত টাকা পাচার করেছে।