| |
               

মূল পাতা সারাদেশ স্ত্রী-মেয়েসহ করোনায় আক্রান্ত উবায়দুল মোকতাদির


স্ত্রী-মেয়েসহ করোনায় আক্রান্ত উবায়দুল মোকতাদির


রহমত ডেস্ক     24 January, 2022     09:04 PM    


বৈশ্বিক মহামারী মরণঘাতী নভেল করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী। তার সহধর্মিণী ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়ার ট্রেজারার ও মাউশির সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন এবং একমাত্র মেয়ে অন্বেষাও করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ (২৪ জানুয়ারি) সোমবার সন্ধ্যায় মোকতাদির চৌধুরী নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, পরীক্ষায় করোনা পজিটিভ হলেও তার শারীরিক তেমন কোনো অসুবিধা নেই। পরিবারের অন্যদেরও খুব একটা সমস্যা নেই। তিনি নিজ বাড়িতেই আছেন। এখানে থেকেই তিনি ও তার পরিবারের সদস্যরা চিকিৎসা নেবেন। তাদের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম জানান, এমপি মহোদয় বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর গ্রামের বাড়িতে অবস্থান করছেন। সোমবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। সন্ধ্যায় পজিটিভ রিপোর্ট আসে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া ব্রাহ্মণবাড়িয়া সদর