| |
               

মূল পাতা সারাদেশ নোয়াখালীতে র‍্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক গ্রেফতার


নোয়াখালীতে র‍্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক গ্রেফতার


রহমত ডেস্ক     20 January, 2022     12:27 PM    


নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক ভুয়া চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১১। এসময় তার নিকট থেকে দুইটি ভুয়া সিল ও ভুয়া ডাক্তারি প্যাড, ভিজিটিং কার্ডসহ যাবতীয় জিনিসপত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মো.সাদ্দাস হোসেন (২৮) সুবর্ণচর উপজেলার চর জুবলী ইউনিয়নের চরবাগ্যা গ্রামের খলিল মিয়ার নুতন বাড়ির মো.খলিল উল্যার ছেলে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে সোপর্দ করা হবে। এর আগে, বুধবার (১৯ জানুয়ারী) বিকেলে উপজেলার চৌমুহনী পৌরসভার উত্তর নাজিরপুর গ্রামের কাজী বাড়ির একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন রয়াব-১১,সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন। তিনি জানান, আসামি প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে, একাডেমিক সার্টিফিকেটধারী কিংবা নিবন্ধনকৃত চিকিৎসক বা সার্জন না হয়েও নিজেকে চিকিৎসক বা সার্জন হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে রোগীদের কাছ থেকে প্রতারণমূলক ভাবে টাকা গ্রহণ করে আসছে বলে স্বীকার করেছে। 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, আজ বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। তার বিরুদ্ধে বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইনে মামলা দায়ের করা হয়েছে। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী বেগমগঞ্জ