| |
               

মূল পাতা জাতীয় ভোট দিয়ে তৈমূর বললেন, আল্লাহর রহমতে লক্ষাধিক ভোটের ব্যবধান হবে


ভোট দিয়ে তৈমূর বললেন, আল্লাহর রহমতে লক্ষাধিক ভোটের ব্যবধান হবে


রহমত ডেস্ক     16 January, 2022     09:35 AM    


নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোট দিয়ে বিএনপির বহিষ্কৃত নেতা ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, আশা করি লক্ষাধিক ভোটের ব্যবধানে জিতবো।

রোববার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদরাসা কেন্দ্রে ভোট দেওয়া শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

জয়ের ব্যাপারে আপনি কতটা আশাবাদী- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আল্লাহপাকের মেহেরবানিতে সকল মিডিয়ার রিপোর্ট, জনগণের যে ভোট, আল্লাহর রহমতে লক্ষাধিক ভোটের ব্যবধান হবে ইনশাআল্লাহ।

সব কেন্দ্রে নিজের পোলিং এজেন্ট আছে কি-না জানতে চাইলে তিনি বলেন, ‘সব কেন্দ্রেই আমার পোলিং এজেন্ট আছে। তবে সিদ্ধিরগঞ্জের পাওয়ার হাউস কেন্দ্রে আমার একজন এজেন্টকে ঢুকতে দেওয়া হয়নি।’

জাতীয় পরিচয়পত্র ছাড়া ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না অভিযোগ করে তৈমুর বলেন, আইডি কার্ডের জন্য রাস্তায় পুলিশও আটকাচ্ছে, এটা যেন না করা হয়। কারণ, ভোটকেন্দ্রে ঢুকতে আইডি কার্ড লাগবে এ কথা কিন্তু বলা হয়নি।

তবে, বহিরাগতদের জাতীয় পরিচয়পত্র যাচাই করে তাদের অনুপ্রবেশ ঠেকানোর জন্য কাজ করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানান তৈমূর।