| |
               

মূল পাতা সারাদেশ স্বাস্থ্যবিধি ভাঙলেন খোদ স্বাস্থ্যমন্ত্রীই!


স্বাস্থ্যবিধি ভাঙলেন খোদ স্বাস্থ্যমন্ত্রীই!


রহমত ডেস্ক     15 January, 2022     06:33 PM    


দেশে বৈশ্বিক মহামারী মরণঘাতী করোনাভাইরাসের সংক্রমণের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন রোধে স্বাস্থ্যবিধি মানতে চলছে জোর প্রচারণা। এরইমধ্যে সংক্রমণ ঠেকাতে সরকারের পক্ষ থেকে ১১দফা নির্দেশনা জারি করা হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে সকল সভা-সমাবেশ। ঠিক সেই সময়েই মানিকগঞ্জের ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে খোদ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেকই ভাঙলেন স্বাস্থ্যবিধি।

শনিবার (১৫ জানুয়ারি) মানিকগঞ্জের ২৫০ শয্যা হাসপাতালে ৫ শয্যা বিশিষ্ট্য ডায়ালাইসিস ইউনিট এবং সিটি স্ক্যান মেশিন উদ্বোধন করতে আসেন স্বাস্থ্যমন্ত্রী। এ সময় স্বাস্থ্যকর্মীসহ শতাধিক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উদ্বোধন করলেন ডায়ালাইসিস ইউনিট এবং সিটি স্ক্যান মেশিন। ছিল না সামাজিক দূরত্বও। যদিও প্রধান অতিধির বক্তব্যে স্বাস্থ্যবিধি মানার কথা বলেন তিনি।

স্বাস্থ্যবিধি ভাঙার বিষয়ে সদর হাসপাতলের তত্বাবধায়ক মো. আরশ্বাদ উল্লাহ জানান, স্বাস্থ্যবিধি মানার চেষ্টা ছিল। কিন্তু সামাজিক দূরত্ব মানা সম্ভাব হয়নি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক আহমেদুল কবির, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, কর্ণেল মালেক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. জাকির হোসেন, মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহ, সিভিল সার্জন মোয়াজ্জেম হোসেন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, পৌর মেয়র মো. রমজান আলী প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মানিকগঞ্জ মানিকগঞ্জ সদর