| |
               

মূল পাতা সারাদেশ শালিসীর অপমান সইতে না পেরে ইসলামপুরে যুবকের আত্মহত্যা


শালিসীর অপমান সইতে না পেরে ইসলামপুরে যুবকের আত্মহত্যা


ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি     15 January, 2022     08:45 PM    


জামালপুরের ইসলামপুরে ফটিক ফকির নামে এক যুবক শালিসীর অপমান সইতে না পেরে গভীর রাতে গাছের ডালে ফাসিঁতে ঝুলে আত্মহত্যা করেছে। শুক্রবার (১৪ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার ১২নং চরগোয়ালীনি ইউনিয়নের কান্দরচর ফকির পাড়া গ্রামে ঘটনাটি ঘটে। 

এলাকাবাসী জানায়,  ওই গ্রামের মকুল (৩০) ও লেয়াকত(৫৫)এর পূর্ব ফকিরপাড়া ফসলী জমির বন থেকে একটি মটর চুরি হয়। পরে মরট চুরির অভিযোগে রাতেই মফিজলের ছেলে জসিম(১৮) ও আলতাফুর রহমানের ছেলে ফটিক ফকির(২১)কে পাকড়াও আইনের কাছে সুপর্দ না করে নিজেরাই মটর মালিক মুকুলের বাড়িতে শালিস বসায়। শালিসীর মাতাব্বর স্থাানীয় ইউপি সদস্যসহ ১,২,৩ নং ওয়ার্ডের সদস্য খুদেজার স্বামী জয়নাল ও প্রতিবেশী ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোজাম্মেল শালিসীতে মরটচুরির অভিযোগে ফটিক ফকির ও জসিমকে কান ধরে উঠা-বসাসহ নানান অপমানজনক কথা বলে বিচার কার্য শেষ করেন। 

বিচার শেষে অপমান সইতে না পেরে ফটিক ফকির বাড়ি না ফিরে গভীর রাতে একই এলাকার একটি সেগুন গাছের ডালে ফাসিঁতে ঝুলে আত্মহত্যা করে। আজ শনিবার সকালে গাছের ডালে ফাসিঁতে ফটিকের দেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দিলে খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ ঘটনাস্থাল থেকে ফটিকের ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর