| |
               

মূল পাতা আন্তর্জাতিক চোর ভেবে নিজের মেয়েকে গুলি করে হত্যা করলেন বাবা


চোর ভেবে নিজের মেয়েকে গুলি করে হত্যা করলেন বাবা


আন্তর্জাতিক ডেস্ক     31 December, 2021     04:35 PM    


চোর ভেবে নিজের মেয়েকেই গুলি করে হত্যা করেছেন এক বাবা। বুধবার (২৯ ডিসেম্বর) ভোরে যুক্তরাষ্ট্রের ওহাইয়োতে এ ঘটনা ঘটে।  বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে এমন তথ্য মিলেছে।

প্রতিবেদনে বলা হয়, বাড়িতে কোনও অনুপ্রবেশকারী ঢুকেছে । তার মোকাবিলা করতে গিয়ে গুলি চালিয়েছিলেন গৃহকর্তা। সেই গুলিতে মৃত্যু হলো তার মেয়ের। নিজের হাতে খুন করে ফেলেছেন মেয়েকে। ১৬ বছরের মেয়ের মর্মান্তিক মৃত্যুতে পরিবারে নেমে এসেছে অন্ধকার। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। তবে নিজে থেকেই দোষ স্বীকার করায় বাবাকে এখনও গ্রেফতার করা হয়নি।

পুলিশ সূত্রে জানা গিছে, সেসময় ১৬ বছরের মেয়েটি বাড়ির গ্যারেজে কাজ করছিল। বাবা ভেবেছিলেন, বাড়িতে কোনও দুষ্কৃতি ঢুকেছে চুরি বা অন্য কোনও কুমতলবে। তাকে শায়েস্তা করার উদ্দেশে পিছন থেকে গুলি চালান তিনি। সাথে সাথে লুটিয়ে পড়ে মেয়েটি। নিজের মেয়েই গুলিবিদ্ধ হয়েছে, তা বুঝতে পেরে ওই ব্যক্তি নিজের স্ত্রীকে ডেকে সবটা খুলে বলেন। এরপর মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা মেয়েটিকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেন। কিন্তু শেষরক্ষা হয়নি। ঘণ্টাখানেকের মধ্যেই অতিরিক্ত রক্তক্ষরণে প্রাণ হারায় ওহাইয়োর ১৬ বছরের কিশোরী।