| |
               

মূল পাতা জাতীয় নির্বাচনে কোনো দল বা ব্যক্তির পক্ষে-বিপক্ষে হেফাজতের কোনো সমর্থন নেই


নির্বাচনে কোনো দল বা ব্যক্তির পক্ষে-বিপক্ষে হেফাজতের কোনো সমর্থন নেই


রহমত ডেস্ক     24 December, 2021     10:51 PM    


হেফাজতে ইসলাম বাংলাদেশ অরাজনৈতিক দ্বীনি সংগঠন। জাতীয় এবং স্থানীয় নির্বাচনে কোনো দল বা ব্যক্তির পক্ষে বা বিপক্ষে হেফাজতের কোনো সমর্থন নেই। কেউ যদি কারো পক্ষে বা বিপক্ষে নির্বাচনি প্রচারণায় অংশ গ্রহণ করে কিংবা সমর্থন করে তাহলে তা তার একান্ত ব্যক্তিগত বিষয়। এর সাথে হেফাজতের কোনো যোগসূত্র নেই। হেফাজতে ইসলাম কুরআন সুন্নাহ বিরোধী কোনো কাজ ঘটলে সেই ব্যাপারে সোচ্চার ভূমিকা পালন করবে।

আজ (২৪ ডিসেম্বর) শুক্রবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো হেফাজতের প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানী স্বাক্ষরিত এক যুক্ত বিবৃতিতে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, নায়েবে আমীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, মহাসচিব মাওলানা সাজিদুর রহমান, যুগ্মসচিব মাওলনা আব্দুল আওয়াল এসব কথা বলেন।

বিবৃতিতে তারা আরো বলেন, সারাদেশে হেফাজতে ইসলাম বাংলাদেশের কমিটি ভেঙে দেয়ার পর কেন্দ্রীয় কমিটি বাদে কোনো কমিটি গঠন বা নবায়ন করা হয়নি। চলতি বছরের ২৫ এপ্রিল পাঁচ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠন করে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটিসহ সারা দেশের কমিটি এক ভিডিও বার্তায় বিলুপ্ত ঘোষণা করেছেন সংগঠনটির সাবেক আমির সদ্য প্রয়াত আল্লামা জুনায়েদ বাবুনগরী রাহমাতুল্লাহি আলাইহি। অত:পর চলতি বছরের ৭ জুন ৩৩ সদস্য বিশিষ্ট হেফাজতে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।