| |
               

মূল পাতা সারাদেশ রাতে আশ্রয় না দেয়ায় রিকশাচালককে ধর্ষণের অপবাদ, নিজেই ফাঁসলেন তরুণী


রাতে আশ্রয় না দেয়ায় রিকশাচালককে ধর্ষণের অপবাদ, নিজেই ফাঁসলেন তরুণী


রহমত ডেস্ক     23 December, 2021     09:02 AM    


ব্রাহ্মণবাড়িয়ায় ফাতেমা (২০) নামের এক তরুণী ধর্ষণের অপবাদ দিয়ে রিকশাচালককে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেছেন ।

বুধবার (২২ ডিসেম্বর) ভোরে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

ওসি এমরানুল ইসলাম বলেন, ফাতেমার ব্যাপারে আমরা সংশ্লিষ্ট থানার মাধ্যমে খোঁজ নিয়েছি। এর আগে তার চারটি বিয়ে হয়েছে, তবে কোনো স্বামীর সাথেই সংসার টেকেনি। তার মা-সহ পরিবারের অন্য সদস্যরা মাদক ব্যবসার সাথে জড়িত।

ওসি এমরানুল ইসলাম আরও জানান, ফাতেমার নিজেরও অনৈতিক কাজের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জানা গেছে, কুমিল্লা শহরে গৃহকর্মীর কাজ করেন ফাতেমা। মঙ্গলবার সন্ধ্যায় ফাতেমা ট্রেনযোগে কুমিল্লা থেকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে আসেন। সেখান থেকে একটি রিকশায় উঠে বাসস্ট্যান্ডে যেতে চান। ওই রিকশার চালক ছিলেন রাজন (২৮)। কিন্তু, বাসস্ট্যান্ডে গিয়ে নাসিরনগরে যাওয়ার বাস বা অন্য কোনো যানবাহন পাননি ফাতেমা। এ অবস্থায় রিকশাচালক রাজনকে রাতের জন্য আশ্রয় দিতে বলেন তিনি।

অসহায় ভেবে রাজন ফাতেমাকে প্রথমে তার শাশুড়ির কাছে নিয়ে যান। কিন্তু, শাশুড়িকে না পেয়ে নিজ বাড়িতে এসে স্ত্রীকে সব খুলে বলেন তিনি। কিন্তু তার স্ত্রী ফাতেমাকে তার বাড়িতে রাতযাপন করতে দিতে রাজি হননি। তবে তাকে রাতের খাবার খেতে দেন রাজনের স্ত্রী। খাবারের পর রাতে রাজন ও তার স্ত্রী গিয়ে ফাতেমাকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে রেখে আসেন। রাজন ও তার স্ত্রী জানান, তারা ফিরে আসার সময় তাদেরকে হুমকি দিয়েছিলেন ফাতেমা।

পরে ভোরের দিকে রেলওয়ে স্টেশন থানার টহল পুলিশের কাছে রাজন তাকে ধর্ষণ করেছেন- বলে অভিযোগ করেন ফাতেমা। অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে সদর মডেল থানায় নিয়ে যায়। পরে রাজনকেও তার বাসা থেকে থানায় নিয়ে আসা হয়। সেখানে রাজনের স্ত্রীর উপস্থিতিতে উভয়কে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় রিকশাচালক রাজনকে ফাঁসাতে মিথ্যা গল্প বানিয়েছেন ফাতেমা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া ব্রাহ্মণবাড়িয়া সদর