| |
               

মূল পাতা জাতীয় আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতার জন্য দেশবাসীর নিকট দোয়া কামনা


আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতার জন্য দেশবাসীর নিকট দোয়া কামনা


রহমত ডেস্ক     16 December, 2021     04:40 PM    


হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন হেফাজতে ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সংগঠনের আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) গণমাধ্যমে প্রেরিত হেফাজতের প্রচার সম্পাদক মাওলানা মহিউদ্দীন রাব্বানী স্বাক্ষরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এ আহবান জানান।

নেতৃদ্বয় বলেন, দেশের অন্যতম প্রবীণ সর্বজন শ্রদ্ধেয় আলেমে দ্বীন হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমীর আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আমরা তাঁর পরিপূর্ণ সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়ার আবেদন করছি।

তারা আরো বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর মতো একজন গুরুত্বপূর্ণ সিনিয়র আলেমের সুস্থতার সাথে নেতৃত্ব দেওয়া অত্যন্ত জরুরী। তিনি হেফাজতের গুরুত্বপূর্ণ দায়িত্বের পাশাপাশি বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর, জামিয়া নুরিয়ার মুহতামিম, বেফাকের গুরুত্বপূর্ণ সহসভাপতি সহ অনেকগুলো পদে দায়িত্ব পালন করছেন। আসুন আমরা সবাই মহান আল্লাহর দরবারে এই বুজুর্গ আলেমের পূর্ণ সুস্থতার জন্য দোয়া করি। তিনি যেন সুস্থ হয়ে আবারো নিজের দায়িত্ব আনজাম দিতে পারেন।