| |
               

মূল পাতা সারাদেশ নিখোঁজ হাফেজ মাওলানা জাহাঙ্গীরকে ফিরিয়ে দেওয়ার দাবি পরিবারের


নিখোঁজ হাফেজ মাওলানা জাহাঙ্গীরকে ফিরিয়ে দেওয়ার দাবি পরিবারের


রহমত ডেস্ক     12 December, 2021     06:21 PM    


নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ওয়ায়েজ হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলম (৩৮) গত ২১ দিন ধরে নিখোঁজ রয়েছেন। পরিবারের দাবি, গত ২২ নভেম্বর রাজধানীর উত্তরা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন বাবাকে দেখতে এসে হাসপাতালের সামনের রাস্তা থেকে নিখোঁজ হন তিনি। জাহাঙ্গীর আলমকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন তাঁর পরিবারের সদস্যরা।

কান্নাজড়িত কণ্ঠে মাওলানা জাহাঙ্গীর আলমের ছেলে জুনাইদ সাদী বলেন, আমার বাবা ২১ দিন ধরে নিখোঁজ। বাবা প্রতিদিন আমাকে মাদরাসায় নিয়ে যেত। আজ ২১ দিন তাকে দেখি না। প্রধানমন্ত্রীর কাছে আকুতি জানাই আমার বাবাকে যেন খুঁজে বের করে দেন।

আজ (১২ ডিসেম্বর) রবিবার বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আয়োজিত হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলমকে অক্ষত অবস্থায় ফিরে পেতে সংবাদ সম্মেলন করেন তার পরিবারের সদস্যরা। সংবাদ সম্মেলনে নিখোঁজ জাহাঙ্গীর আলমের মা জরিনা বেগম ফাঁসির আসামি হলেও ছেলেকে একনজর দেখার আকুতি জানিয়েছেন। সংবাদ সম্মেলনে অংশ নেন নিখোঁজ জাহাঙ্গীর আলমের মা জরিনা বেগম, তিন ভাই নাসির উদ্দিন, জসিম উদ্দিন ও আস আদ, জাহাঙ্গীর আলমের স্ত্রী হেলেনা আখতার, ছেলে জোনাইদ সাদী (১০), মেয়ে নাবিলা আখতার (আড়াই বছর)।

সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর আলমের ছোট ভাই জসিম উদ্দিন বলেন, গত ২২ নভেম্বর আনুমানিক বিকাল ৩টা ৪৫ মিনিটের সময় জাহাঙ্গীর আলম উত্তরা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন বাবাকে দেখতে এসে হাসপাতালের সামনের রাস্তা থেকে নিখোঁজ হন। হাসপাতালের সামনে ও আশেপাশে অনেক খোঁজাখুজির পরও তাকে পাওয়া যায়নি। ওইদিন রাত সাড়ে ১১টায় উত্তরা পশ্চিম থানায় এব্যাপারে সাধারণ ডায়রি করা হয়, ডায়রি নং ১৭৯৫। ২৩ নভেম্বর উল্লেখিত উত্তরা আধুনিক হাসপাতালের সিসি টিভি একটি ফুটেজ সংগ্রহ করা হয়। সেই ভিডিও ফুটেজে তাকে দেখা যায় ৩/৪ জন অচেনা লোক তাকে হাসপাতালের সামনে থেকে অন্যদিকে নিয়ে যাচ্ছে। আর সেই যে গেলো আজ দীর্ঘ ২০ দিন তার আর কোনো হদিস পাওয়া যাচ্ছে না। 

তিনি জানান, পরিবারের পক্ষ থেকে তার ভাইকে ফিরে পাওয়ার দাবি জানিয়ে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, পুলিশের মহা পরিদর্শক আইজিপি বরাবরে ৮ ডিসেম্বর দরখাস্ত করেছেন। হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলমের নিখোঁজ সংবাদে অসুস্থ বাবা আরও অসুস্থ হয়ে পড়েছেন। তার দুটি অবুঝ শিশু খাওয়া দাওয়া বন্ধ করে বাবার জন্য কান্নাকাটি করছে। তার স্ত্রী বারবার জ্ঞান হারিয়ে ফেলছে। জাহাঙ্গীরের পরিবারের সদস্যরা বলেছেন, নিখোঁজ সংবাদে চিকিৎসাধীন বাবা আরও অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর দুটি শিশু বাবার জন্য কান্না করছে, স্ত্রী বারবার জ্ঞান হারিয়ে ফেলছেন। গোটা পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ আড়াইহাজার