| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি আমরা আ’লীগ বিএনপির দালালী করিনা : চরমোনাই পীর


আমরা আ’লীগ বিএনপির দালালী করিনা : চরমোনাই পীর


রহমত ডেস্ক     11 December, 2021     09:28 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, অনেকে মন্তব্য করেন যে আমরা আওয়ামী লীগের দালালী করি, কিন্তু তাদের জেনে রাখা দরকার আমরা আওয়ামী লীগ বা বিএনপির দালালী করিনা বরং ইসলামের বিজয়ের জন্য আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে রাজনীতি করি। সুতরাং বাংলাদেশের ওলামায়ে কিরামের প্রতি আমার অনুরোধ, আসুন ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠিত করার আন্দোলনে সকলে ঐক্যবদ্ধ হই।

আজ (১১ ডিসেম্বর) শনিবার চরমোনাই মাহফিলের দ্বিতীয় দিন ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত ওলামা-মাশায়েখ সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রবিবার সকালে মাহফিল মাঠে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে ছাত্র গণজমায়েত অনুষ্ঠিত হবে। সোমবার সকাল ৮ টায় আখেরী মোনাজাতের মাধ্যমে চরমোনাইর তিনদিন ব্যাপী মাহফিল সমাপ্ত হবে।

বক্তারা বলেন, বিএনপি নির্বাচনে না যাওয়ার বুলি আওড়ালেও সংসদে প্রতিনিধিত্ব করছে। আবার স্থানীয় নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে নির্বাচন না করলেও তাদের নেতাদের মাঠে নামিয়ে দিয়েছে। এর মাধ্যমে বিএনপির স্ববিরোধী ও বর্ণচোরা রাজনীতি প্রকাশ পাচ্ছে। জনগণকে সঙ্গে নিয়ে আমরা অধিকার প্রতিষ্ঠার আন্দোলন করব, কিন্তু বিএনপির ফাঁদে পা দেব না। কারণ আজ আওয়ামী লীগ যা করছে, বিএনপি অতীতে এর চেয়ে মোটেও কম করেনি। তাদের অতীত অপরাধের প্রায়শ্চিত্তের জন্য তওবা করে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মাওলানা নূরুল হুদা ফয়েজী, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবর রহমান, কেন্দ্রীয় উপদেষ্টা ও চরকাদিরা ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ, মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব এবং ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি নূরুল করীম আকরাম প্রমুখ।