| |
               

মূল পাতা জাতীয় র‌্যাকের সভাপতি মহিউদ্দিন, সম্পাদক তাওহীদ


র‌্যাকের সভাপতি মহিউদ্দিন, সম্পাদক তাওহীদ


রহমত ডেস্ক     10 December, 2021     09:18 PM    


দুর্নীতি দমন কমিশন-দুদক বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স অ্যাগেইনস্ট করাপশন-র‌্যাকের কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাউথ এশিয়ান টাইমসের সিনিয়র রিপোর্টার মহিউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার তাওহীদ সৌরভ। 

আজ (১০ ডিসেম্বর) শুক্রবার রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে সংগঠনের সদস্যরা নতুন নেতৃত্ব নির্বাচন করেন। জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের দুই অংশের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ও শহিদুল ইসলামের তিন সদস্যের কমিশন নির্বাচন পরিচালনা করেন। এসময় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র নেতারাসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। এর আগে বিদায়ী কমিটির সভাপতি মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহম্মদ ফয়েজের পরিচালনায় র‌্যাকের ২০২১ সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

অন্য পদে বিজয়ীরা হলেন- নিউ এজের আহম্মদ ফয়েজ ও নিউজ বাংলার রহমান মাসুদ সহ-সভাপতি, একাত্তর টিভির জেমসন মাহবুব ও এশিয়ান টিভির সাফি উদ্দিন আহেমদ যুগ্ম-সাধারণ সম্পাদক, যমুনা টিভির রাব্বী সিদ্দিকী সাংগঠনিক সম্পাদক, মাই টিভির মাহবুব সৈকত কোষাধ্যক্ষ, বৈশাখী টিভির তাসলিমুল আলম তৌহিদ দপ্তর সম্পাদক, বণিক বার্তার জেসমিন মলি প্রচার ও প্রকাশনা সম্পাদক, চ্যানেল টোয়েন্টিফোরের সফিকুল ইসলাম সবুজ প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, আরটিভির আতিকা রহমান আন্তর্জাতিক সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের আলী তালুকদার সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন- আলাউদ্দিন আরিফ, আবুল কাশেম, আদিত্য আরাফাত, মোরশেদ নোমান, সাঈদ খান, শেখ মোহাম্মদ জামাল হোসেন ও শফিক শাহিন।