| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি আমি গেলাম সহানুভূতি দেখাতে, অপমান করে ফেরত দিয়েছে আমাকে: প্রধানমন্ত্রী


আমি গেলাম সহানুভূতি দেখাতে, অপমান করে ফেরত দিয়েছে আমাকে: প্রধানমন্ত্রী


রহমত ডেস্ক     08 December, 2021     09:32 PM    


প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, খালেদা জিয়ার ছেলে কোকো মারা গেলো, আমি গেলাম সহানুভূতি দেখাতে। কিন্তু আমাকে বাসায় ঢুকতে দিল না। অপমান করে ফেরত দিয়েছে আমাকে। আমি গেছি একটা সন্তানহারা মাকে সহানুভূতি দেখাতে। অথচ তাঁরা আমাকে অপমান করেছে।

বুধবার (৮ ডিসেম্বর) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি একথা বলেন।

শেখ হাসিনা বলেন, আমি হঠাৎ করে যাইনি। আমার এখান থেকে আমার মিলিটারি সেক্রেটারি যোগাযোগ করেছে। এডিসি যোগাযোগ করেছে। সময় নির্দিষ্ট করা হয়েছে। আমি সময় মতো গেছি। আমার এখান থেকে এসএসএফ গেছে, সেখানে তারা দেখেছে কোথায় যাব। আমি যখন রওনা হয়ে গেছি, গুলশান রোডে ঢুকছি তখন শুনলাম ওই বাড়ির মেইন গেট খুলবে না, আমার গাড়ি ঢুকতে দেবে না। তা আমি বললাম- এতদূর যখন চলে আসছি ফিরে আসব কেন? পাশে নিশ্চয়ই পকেট গেট আছে, সেখান দিয়ে যাব।

তিনি বলেন, যখনই আমার গাড়িটা বাড়ির সামনে থেমেছে আমার যে এসএসএফ অফিসারটা ভেতরে ছিল, সে আমাকে ভেতরে নিতে জাস্ট বাইরে এসে দাঁড়িয়েছে, সঙ্গে সঙ্গে দরজাটা বন্ধ করে তালা দিয়ে দেয় তারা। আমি গাড়ি থেকে নেমে বেকুব হয়ে গেলাম, আমি আর ঢুকতে পারি না।