| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি অশ্লীলতা ও যিনা-ব্যভিচার বন্ধে কোরআনের আইনের বিকল্প নেই: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


অশ্লীলতা ও যিনা-ব্যভিচার বন্ধে কোরআনের আইনের বিকল্প নেই: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


নিজস্ব প্রতিনিধি     07 December, 2021     06:17 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, বাংলাদেশে যিনা-ব্যভিচার, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আইন থাকা সত্ত্বেও এধরণের জঘন্যতম অপরাধ নির্মূল করা যাচ্ছে না। সমাজ থেকে অশ্লীলতা, বেহায়াপনা ও যিনা-ব্যভিচার বন্ধে কোরআনের আইন প্রয়োগের বিকল্প নেই। তাই যিনা-ব্যভিচার, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে  কোরআনের আইন বাস্তবায়ন করুন।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) বিকেলে রাজধানীর কামরাঙ্গীরচরে দলীয় কার্যালয়ে বাংলাদেশ খেলাফত আন্দোলনের খুলনা ও মাগুরা জেলা থেকে আগত দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। 

এসময় উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সহকারী মহাসচিব মাওলানা সানাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সাজেদুর রহমান, খুলনা মহানগর আমীর মাওলানা হাবিবুর রহমান ও মাওলানা রুহুল আমিন প্রমুখ।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরো বলেন, যিনা-ব্যভিচার সর্বধর্ম মতেই নিকৃষ্টতম পাপাচার। আল কোরআনের বিভিন্ন সুরার বিভিন্ন আয়াতে মহান আল্লাহ তায়ালা ব্যভিচার সম্পর্কিত পাপের ভয়াবহতা ও কঠিন পরিণতি সম্পর্কে সুস্পষ্টভাবে মানবজাতিকে সাবধান হতে বলেছেন। আল্লাহা তায়ালা বলেন, " তোমরা   ব্যভিচারের ধারে কাছেও যেওনা, কারণ একটা জঘন্যতম ও অশ্লীল পন্থা।" আর এই নিকৃষ্টতর পাপাচার থেকে বাঁচার জন্যই ইসলামে নারী পুরুষ কে দৃষ্টি অবনত রেখে পর্দার বিধান মেনে চলার তাগিদ দেয়া হয়েছে।

তিনি বলেন, আজ সমাজে নগ্নতা, বেহায়াপনার সয়লাব চলছে। আধুনিক প্রযুক্তির অপব্যবহার ও উলঙ্গপনার সহজ লভ্যতার দরুন যুবক যুবতীদের চরিত্র ধ্বংস হচ্ছে। দেশের কর্তাব্যক্তিরাও অশ্লীলতায় জড়িয়ে পড়ছে। দেশের কর্তাব্যক্তিরা যখন অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ে তখন সাধারণ মানুষকে অপরাধ থেকে বিরত রাখা কস্মিনকালেও সম্ভব নয়।

তিনি অবিলম্বে  নাটক, সিনেমা-সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে থেকে নগ্নতা, অশ্লীলতা ছড়ানো বন্ধ করার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান।