| |
               

মূল পাতা সারাদেশ ভোট না দেয়ায় মুক্তিযোদ্ধাকে মারধর, হাসপাতালে ভর্তি


ভোট না দেয়ায় মুক্তিযোদ্ধাকে মারধর, হাসপাতালে ভর্তি


রহমত ডেস্ক     07 December, 2021     01:17 PM    


মাদারীপুরে ইউপি নির্বাচনে পরাজিত চেয়ারম্যানের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধাকে বেদম মারধরের অভিযোগ উঠেছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দিয়াপাড়া এলাকায় পরাজিত চেয়ারম্যানকে ভোট না দেয়ায় এ ঘটনা ঘটে। আহত বীর মুক্তিযোদ্ধা সুলতান আহম্মেদ মাতুব্বরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত ২৮ নভেম্বর মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে টেলিফোন প্রতীক নিয়ে অমিত হোসেন কবির বিজয়ী হন। অপরদিকে ঘোড়া প্রতিক নিয়ে ইসমাইল মাতুব্বর পরাজিত হন। এরই জেরে সোমবার সন্ধ্যায় স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে পরাজিত চেয়ারম্যানপ্রার্থীর ছেলে বেলায়েত মাতুব্বর দলবল নিয়ে মুক্তিযোদ্ধা সুলতান আহম্মেদ মাতুব্বরের ওপর হামলা চালান। এ সময় বাঁশের লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে মুক্তিযোদ্ধাকে আঘাত করা হয়। মুক্তিযোদ্ধার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় অভিযুক্তরা। 

নির্বাচনে পরাজিত হওয়ায় ক্ষিপ্ত হয়ে এই হামলা চালানো হয়েছে বলে দাবি আহত মুক্তিযোদ্ধার। এ ঘটনার বিচার দাবি করেছেন আহত মুক্তিযোদ্ধা ও তার স্বজন এবং তার সহযোদ্ধারা। এদিকে, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে পুলিশ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) চাইলাউ মারমা বলেন, বীর মুক্তিযোদ্ধার ওপর হামলার ঘটনায় কাউকেই ছাড় দেয়া হবে না। যারা এই হামলার সাথে জড়িত তাদেরকে চিহ্নিত করা হয়েছে। শিগগিরই অপরাধিরা ধরা পড়বে। বেশ কয়েকবার অভিযান চালানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মাদারীপুর মাদারীপুর সদর