| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি বিএনপির নেতার মৃত্যুতে হাসপাতালে ছুটে গেলেন আ.লীগ নেতারা


বিএনপির নেতার মৃত্যুতে হাসপাতালে ছুটে গেলেন আ.লীগ নেতারা


রহমত ডেস্ক     06 December, 2021     07:03 AM    


ঢাকা জেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক নূল করিম ভূঁইয়ার মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে গেছেন সাভারের আওয়ামী লীগের নেতাকর্মীরা। রবিবার (০৫ ডিসেম্বর) বিকেলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান  নূল করিম ভূঁইয়া (৬৫)। তিনি সাভার ব্যাংক কলোনী এলাকায় পরিবারসহ বসবাস করতেন ।

নূল করিমের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। সন্ধ্যা ৭টার দিকে ফেসবুকে ছবিসহ এ সংক্রান্ত একটি পোস্টও দেন তিনি।

ছবিতে আওয়ামীলীগের আরোও বেশকিছু নেতাদের দেখা যায়। তারা হলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, শিমুলিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এবিএম আজহারুল ইসলাম সুরুজসহ অন্যান্য নেতাকর্মীরা।

বিএনপি নেতার মৃত্যুর খবরে আওয়ামী নেতাদের এমনভাবে ছুটে যাওয়ার ব্যাপারটিকে সৌহার্দ্যমূলক ও ইতিবাচক ভাবেই দেখছেন বিএনপির নেতাকর্মীরা।

এ ব্যাপারে ঢাকা জেলা যুবদলের সহসভাপতি মো. আমজাদ হোসেন বলেন, নূল করিম ভূঁইয়া ভাইয়ের মৃত্যুতে তাকে দেখতে যাওয়া, তার পরিবারের পাশে দাঁড়ানো মানবিকতার অংশ। রাজনৈতিক মতাদর্শে ভিন্নতা থাকলেও রাজনীতির মাঠে তো আমরা সহকর্মী। এটা আসলে রাজনীতি বা সামাজিকতার একটা অংশ।  

সাভার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এবিএম আজহারুল ইসলাম সুরুজ বলেন, একটা মানুষের মৃত্যু সবকিছুর উর্ধ্বে। তিনি একজন রাজনৈতিক বর্ষীয়ান নেতা। আমরাও তো রাজনৈতিক নেতা। তার মৃত্যুতে আমরা সহমর্মীতা জানিয়েছি।