| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি ‘ডা. মুরাদ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ছাত্রদলের নেতা ছিলেন’


‘ডা. মুরাদ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ছাত্রদলের নেতা ছিলেন’

ডা. মুরাদকে দলের সাবেক নেতা মানতে নারাজ ছাত্রদল!


রহমত ডেস্ক     06 December, 2021     05:53 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ময়মনসিংহ মেডিক্যাল কলেজ শাখা প্রচার সম্পাদক ছিলেন। পরবর্তীতে তিনি ছাত্রলীগে যোগ দেন। শেম। তার এই বক্তব্যের সঙ্গে সঙ্গে সভায় উপস্থিত ছাত্রদল নেতারা প্রতিবাদ জানান। উপস্থিত নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে মঞ্চে উপস্থিত বিএনপি নেতারা তাদেরকে শান্ত করেন।

আজ (৬ ডিসেম্বর) সোমবার দুপুরে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে স্বৈরাচার পতন ও গণতন্ত্র দিবস উপলক্ষে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা ও মুক্তির দাবিতে আলোচনাসভায় তিনি এসব কথা বলেন। বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুল হক মিলনের পরিচালনায় সভায় আরো বক্তব্য দেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব,  বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।

ফখরুল বলেন, সেদিন তিনি বলেছেন ‘আমি যা কিছু করছি প্রধানমন্ত্রীর নির্দেশেই করছি। প্রধানমন্ত্রী সবকিছু জানেন। প্রধানমন্ত্রীর কাছে স্পষ্ট জানতে চাই, এই ভয়াবহ উক্তি যদি একজন মন্ত্রী করতে পারে, তাহলে আপনার সরকারের অবস্থান কী আমরা জানতে চাই। উত্তর দিতে হবে। কারণ আপনাকে জড়িয়ে কথা বলা হয়েছে। আমরা তীব্রভাবে এর প্রতিবাদ জানাই।

মির্জা ফখরুল বলেন, সরকারের সাথে গণতন্ত্রের কোনো সম্পর্ক নেই। সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। যেহেতু তারা রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। সেকারণে তারা সামাজিক মাধ্যমে মানুষকে বিভ্রান্ত করছে। জিয়া পরিবারের বিরুদ্ধে অত্যন্ত জঘন্য নিকৃষ্ট প্রচার চালানো শুরু করেছে।