| |
               

মূল পাতা সারাদেশ মাগুরায় প্রস্তাবকারীর স্বাক্ষর জাল করায় মনোনয়নপত্র বাতিল


মাগুরায় প্রস্তাবকারীর স্বাক্ষর জাল করায় মনোনয়নপত্র বাতিল


রহমত ডেস্ক     05 December, 2021     09:58 PM    


প্রস্তাবকারীর স্বাক্ষর জাল করে মনোনয়নপত্র দাখিল করার কারণে মাগুরায় শ্রীপুর উপজেলার ৪নং শ্রীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ইসলামী আন্দোলন বাংলাদেশের (হাতপাখা) প্রার্থী মো. মোস্তাফিজুর রহমানের প্রার্থিতা বাতিল করা হয়েছে।

আজ (৫ ডিসেম্বর) রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে মাগুরা জেলা নির্বাচন কর্মকর্তা মো. অলিউল ইসলাম বলেন, আপিল শুনানিতে নুরুল ইসলাম মোল্লা সশরীরে হাজির হয়ে লিখিতভাবে জানিয়েছেন তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মোস্তাফিজুর রহমানের মনোনয়নে প্রস্তাবকারী হিসেবে স্বাক্ষর করেননি। তাই শুনানি শেষে মোস্তাফিজুর রহমানের প্রার্থিতা বাতিলের ঘোষণা দেওয়া হয়েছে। এ বিষয়ে আজই একটি চিঠি শ্রীপুর নির্বাচন অফিসে পাঠিয়ে দেওয়া হবে।

শ্রীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু দাউদ বলেন, শ্রীপুর ইউনিয়ন ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. মসিয়ার রহমান ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. মোস্তাফিজুর রহমান প্রস্তাবকারীর স্বাক্ষর জাল করে মনোনয়নপত্র দাখিল করেছেন মর্মে অভিযোগ করেন। এরপর মোহাম্মদ নুরুল ইসলাম মোল্লা নামের এক ব্যক্তি লিখিত অভিযোগ দাখিল করে জানান, মোস্তাফিজুর রহমানের মনোনয়নে প্রস্তাবকারী হিসেবে তিনি কোনো স্বাক্ষর করেননি। তার স্বাক্ষরটি জাল করা হয়েছে। নুরুল ইসলাম শ্রীপুর উপজেলার মদনপুর গ্রামের রায়হান উদ্দিন মোল্লার ছেলে। এ বিষয়ে মসিয়ার রহমান মাগুরা জেলা নির্বাচন অফিসে একটি আপিল করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা মাগুরা শ্রীপুর