| |
               

মূল পাতা সারাদেশ দিল থেকে আমিত্ব বের করে আল্লাহর পথে নিজেকে বিলীন করে দিন : চরমোনাই পীর


দিল থেকে আমিত্ব বের করে আল্লাহর পথে নিজেকে বিলীন করে দিন : চরমোনাই পীর


রহমত ডেস্ক     01 December, 2021     10:11 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মোঃ রেজাউল করীম বলেছেন, এ মাহফিল দুনিয়াবী কোনো উদ্দেশ্যে নয় বরং পথভোলা মানুষকে আল্লাহর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। দুনিয়াবি কোনো স্বার্থের কারণে এখানে আসার প্রয়োজন নেই। যদি এমন কেউ এসে থাকেন, তবে নিয়ত পরিবর্তন করে আত্মশুদ্ধির জন্য প্রস্তুতি গ্রহণ করুন। যারা মাহফিলে এসেছেন, তারা দুনিয়ার ধ্যান-খেয়াল বিদায় করে দিয়ে আখেরাতের খেয়াল অন্তরে জায়গা দিন। দিল থেকে বড়ত্ব এবং আমিত্ব বের করে আল্লাহর পথে নিজেকে বিলীন করে দিন। দেশের যে কোনো বড় ধরনের পরিবর্তনে যুব সমাজের ভূমিকা অগ্রগামী। সুতরাং যুব সমাজ যদি চারিত্রিকভাবে ভালো হয়, তবে সমাজের বিদ্যমান অনাচার-অবিচারের মূলোৎপাটন সময়ের ব্যাপার।

আজ (১ ডিসেম্বর) বুধবার বাদ আসর বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগের উদ্যোগে সরকারী আলীয়া মাদরারাসার মাঠে বার্ষিক ওয়াজ মাহফিলের প্রথম দিন  প্রধান অতিথি হিসাবে বয়ানে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে মাহফিলে বয়ান পেশ করবেন নায়েবে আমির মুফতি সৈয়দ মোঃ ফয়জুল করিম, মাওলানা ওমর ফারুক সন্দীপী, অধ্যক্ষ হাফিজ মাওলানা আব্দুল আওয়াল, অধ্যক্ষ হাফিজ মাওলানা ইউনুস আহমদ, মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী কুয়াকাটা, আলহাজ্ব ডাঃ সিরাজুল ইসলাম সিরাজী (নওমুসলিম), মাওলানা আহমদ আলী, মাওলানা ফয়জুর রহমান, মাওলানা আব্দুল হক, মাওলানা মুফতি তাজুল ইসলাম, মাওলানা রেজাউল করিম, মাওলানা রেজাউল করিম আবরার প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট সিলেট সিলেট সদর