| |
               

মূল পাতা উপমহাদেশ জেলে কোরআন পড়ছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান


জেলে কোরআন পড়ছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     20 October, 2021     05:11 PM    


জেলে বসে বন্দিজীবনে কোরআন শরীফ পড়ছেন ভারতীয় নায়ক শাহরুখ খানের পুত্র আরিয়ান।

বুধবার (২০ অক্টোবর) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভির এক প্রতিবেদনে থেকে জানা গেছে, কারাগারে বসে ধর্মগ্রন্থ পবিত্র কোরআন শরীফ পড়ছেন আরিয়ান খান। মুসলিম হওয়ায় তাকে কোরআন শরিফ পড়তে দেওয়া হয়েছে।

কোরআন পড়ে আরিয়ান যেন, সৃষ্টি ও জীবনের উদ্দেশ্য কী জানতে পারে, প্রতিটি মানুষের সামাজিক দায়বদ্ধতা বিষয়ে জ্ঞান নিতে পারে এবং মাদক সেবন কতটা অন্যায় ও নিজের, পরিবারের এবং সমাজের ওপর কতটা নেতিবাচক প্রভাব ফেলে তা শিখতে পারে।  

নিজের ভুল স্বীকার করেছেন আরিয়ান। শুধু তাই নয়; এমনটির পুনরাবৃত্তি আর কখনও হবে না বলেও অঙ্গীকার করেছেন তিনি। আরিয়ান বলেছেন, ‘আমি একদিন এমন কিছু করব, যাতে আপনারা গর্বিত হবেন’।

এর আগে, গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরিতে আয়োজিত মাদক পার্টিতে অভিযান চালায় ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। সেখান থেকেই আটক হন আরিয়ান খানসহ অনেকে। প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খানকে গ্রেফতার দেখায় এনসিবি। পরে আদালত তাকে জেলে পাঠান। অন্যান্য সাধারণ কয়েদিদের মতো তিনিও পেয়েছেন নম্বর। আরিয়ানের কয়েদি নম্বর ৯৫৬। তিনি মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি রয়েছেন।

উল্লেখ্য, শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে মাদকের জন্য গ্রেফতার করে জেলে পাঠানো হয়। আজ (২০ অক্টোবর) তার জামিনের শুনানি হওয়ার কথা রয়েছে।

/জেআর/