| |
               

মূল পাতা সারাদেশ শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে কিশোর গ্রেফতার


শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে কিশোর গ্রেফতার


ঝালকাঠি সংবাদদাতা     18 October, 2021     11:27 PM    


ঝালকাঠির রাজাপুরে সাড়ে তিন বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মো. আসিফ খলিফা (১৫) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল রোববার রাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদনিকাঠি গ্রামের নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত আসিফ একই গ্রামের মো. লতিফ খলিফার ছেলে।

এ ঘটনায় শিশুটি গুরুতর আহত হয়ে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শিশুটির মা রোববার রাতেই বাদি হয়ে অভিযুক্ত আসিফকে একমাত্র আসামি করে রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে শিশুটি প্রতিবেশী আসিফের বাড়িতে তার ছোট বোনের সঙ্গে খেলতে যায়। এ সময় আসিফ কৌশলে শিশুটিকে ঘরের উপরের পাটাতনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এতে শিশুটি আহত হয়ে চিৎকার দিয়ে কান্নাকাটি শুরু করলে আসিফ শিশুটিকে ছেড়ে দেয়।

শিশুটি বাড়ি ফিরে তার মাকে সব বলে। পরে শিশুটিকে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুল হালিম তালুকদার বলেন, ‘অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এরপর সোমবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।’

/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল ঝালকাঠি রাজাপুর