| |
               

মূল পাতা ইসলাম ইসলাম অবমাননার বিরুদ্ধে সংসদে দ্রুত আইন পাশ করতে হবে : হেফাজত


ইসলাম অবমাননার বিরুদ্ধে সংসদে দ্রুত আইন পাশ করতে হবে : হেফাজত


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     14 October, 2021     07:41 PM    


অবিলম্বে সংসদে ইসলাম অবমাননা রোধে আইন পাশ করার আহ্বান জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) এক বিবৃতিতে হেফাজতের আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও আল্লামা নুরুল ইসলাম এ দাবি জানান।

বিবৃতিতে কুমিল্লায় পবিত্র কুরআন অবমাননার দায়ে পূজা মণ্ডপটি বন্ধ করে দেওয়ায় এবং অপরাধীদের গ্রেপ্তার করায় সরকারকে ধন্যবাদ জানিয়েছেন হেফাজত।

নেতৃবৃন্দ বলেন, ইসলাম অবমাননাকারীদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নেওয়ায় আমরা সরকারকে ধন্যবাদ জানাই। তবে আমরা স্পষ্ট করে বলতে চাই, এই ধরনের ষড়যন্ত্রমূলক কাজ থামাতে হলে অবশ্যই ইসলাম অবমাননার বিরুদ্ধে সংসদে কঠোর আইন পাস করতে হবে।

হেফাজত নেতৃবৃন্দ বলেন, কঠোর আইন না থাকায় কিছুদিন পরপর দেশ বিরোধী ষড়যন্ত্রকারী গোষ্ঠীগুলো ইসলাম অবমাননা করে পরিস্থিতি অস্থিতিশীল করে তুলে। আর এতে করে প্রাণ দিতে হচ্ছে নিরীহ মুসলমানদের। যা আমরা সর্বশেষ কুমিল্লা ও চাঁদপুরে দেখতে পেয়েছি। আজ যদি ইসলাম অবমামনার বিরুদ্ধে কঠোর আইন থাকতো, তাহলে এই ধরনের ঘটনা ঘটানোর সাহস করতো না ষড়যন্ত্রকারীরা।

হেফাজতের আমীর ও মহাসচিব দেশের তৌহিদী জনতার উদ্দেশে বলেন,  কারো ষড়যন্ত্রমূলক উস্কানিতে ও পাতা ফাঁদে পা না দিয়ে এবং আইন নিজের হাতে তুলে না নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সুশৃংখলভাবে আন্দোলন চালিয়ে যেতে হবে। তৌহিদী জনতার আন্দোলনকে পুঁজি করে অতীতের মতো কেউ যেন স্বার্থ উদ্ধার করতে না পারে সে বিষয়েও সদা সর্তকতা অবলম্বন করতে হবে।

/জেআর/