| |
               

মূল পাতা সারাদেশ যৌন উত্তেজক ওষুধ কারখানার সন্ধান


যৌন উত্তেজক ওষুধ কারখানার সন্ধান

ডিবি পুলিশ ও ভোক্তা অধিকারের যৌথ অভিযানে আটক ১


পাবনা সংবাদদাতা     03 October, 2021     01:16 AM    


পাবনা পৌর এলাকার মধ্যশহরের সাত্তার বিশ্বাস সুপার মার্কেটের ৫ম তলায় আবাসিক ভবনে (রিবাদ ইউনানি ড্রাগ লিমিটেড) নামে একটি যৌন উত্তেজক ওষুধ কারখানার সন্ধান পেয়েছে ডিবি পুলিশের একটি দল।

রোববার (৩ অক্টোবর) দুপুরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল ওই আবাসিক ভবনে অভিযান চালায়। এতে ভবনের একটি কক্ষ থেকে বিপুল পরিমাণ নামে-বেনামে অবৈধ যৌন উত্তেজক ওষুধ তৈরির কাঁচামাল ও অন্যান্য মালামালসহ মালিক মোঃ শরীফুল ইসলামকে আটক করা হয়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাহী ম্যাজিট্রেট মোঃ সাইফুল ইসলাম, জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আব্দুস ছালাম, জেলা ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক সুকর্ন আহম্মেদ, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মোঃ আব্দুল হানানসহ ডিবি পুলিশের সদস্যরা।

এ সময় ওষুধ প্রশাসন অধিদপ্তর ও ভোক্তা অধিকার অধিদপ্তরের সংশ্লিষ্টরা অভিযুক্ত কোম্পানির সকল কাগজপত্র যাচাই-বাছাই করে নিয়ম বহির্ভূতভাবে আবাসিক ভবনের মধ্যে মানবদেহের জন্য ক্ষতিকারক একাধিক যৌন উত্তেজক ওষুধ তৈরি করার জন্য মালিক শরীফুল ইসলামকে এক মাসের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা আর্থিক জরিমানা আদায় করা হয়। অভিযানে ওই আবাসিক ভবন থেকে জব্দকৃত সমস্ত মালামাল জব্দ করা হয়।

আটক শরীফুল ইসলাম (৪৬) দিলালপুর মহল্লার মৃত, আক্কাস আলী বিশ্বাসের ছেলে। সে দীর্ঘদিন ধরে এই আবাসিক ভবনের একটি কক্ষে অবৈধ যৌন উত্তেজক ওষুধ তৈরি করে জেলাসহ দেশের বিভিন্ন প্রান্তে বাজারজাত করে আসছিলো।

/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী পাবনা পাবনা সদর