| |
               

মূল পাতা জাতীয় মগবাজারে ভয়াবহ বিস্ফোরণ: নিহত ৭


মগবাজারে ভয়াবহ বিস্ফোরণ: নিহত ৭


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     28 June, 2021     01:32 PM    


মগবাজারে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় ৭ জন নিহত হয়েছেন।

রোববার (২৭ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিকট শব্দে কেঁপে ওঠে মগবাজারের ওয়্যারলেস এলাকা। এ সময় আশেপাশের বিল্ডিংয়ের কাচগুলো ভেঙে পড়ে। রাস্তায় সিগনালে থাকা বাসে আগুন ধরে যায়। ভেঙে চুরমার হয়ে যায় বেশ কয়েকটি যানবাহন।

এ ঘটনায় এখন পর্যন্ত সাতজন মারা গেছেন। আহত হয়েছে ৬০ জনের বেশি। আহতদের ঢামেক, শেখ হাসিনা বার্ন ইউনিটসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশ কমিশনার মুহা. শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘ফায়ার সার্ভিসের সঙ্গে কথা বলে আমরা যেটা জেনেছি, এখানে যে সরমা হাউজ ছিল। মূলত সেখান থেকেই বিস্ফোরণের ঘটনা ঘটে। সেখানে খুব সম্ভবত গ্যাস জমেছিল এবং এই গ্যাস বিস্ফোরণের কারণে আশেপাশের সাতটা বিল্ডিং ক্ষতিগ্রস্ত হয়েছে। দুইটা বাস বিধ্বস্তের মতো হয়েছে। এখন পর্যন্ত আমরা সাতজন মারা গেছে বলে খবর পেয়েছি।’

ভয়াবহ এ বিস্ফোরণের উৎপত্তি কীভাবে, এখনও নিশ্চিত করে কিছু যায়নি। তবে পাশের রেস্টুরেন্ট থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল, এসি বা গাড়িতে থাকা সিলিন্ডা বিস্ফোরিত হয়ে এ ঘটনা ঘটেছে।

/জেআর/