| |
               

মূল পাতা করোনাভাইরাস করোনা: খুলনায় একদিনে রেকর্ড ৩২ জনের মৃত্যু


করোনা: খুলনায় একদিনে রেকর্ড ৩২ জনের মৃত্যু


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     23 June, 2021     06:09 PM    


খুলনা বিভাগে ভয়াবহ আকার ধারণ করছে করোনা। হু হু করে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। বিভাগে গত ২৪ ঘণ্টায় মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রেকর্ড ৩২ জন মারা গেছেন। এই সময়ের মধ্যে বিভাগে করোনা শনাক্ত হয়েছে আরও ৯০৩ জনের।

বুধবার (২৩ জুন) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর এ তথ্য নিশ্চিত করেছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় খুলনায় সর্বোচ্চ আটজন, ঝিনাইদহে সাতজন, চুয়াডাঙ্গায় পাঁচজন, কুষ্টিয়ায় চারজন, যশোরে একজন, বাগেরহাটে তিনজন, সাতক্ষীরায় একজন, নড়াইলে একজন এবং মেহেরপুরে দুইজন মারা গেছেন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের জেলাভিত্তিক করোনা তথ্যানুযায়ী, খুলনায় ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ মৃত্যু ও শনাক্ত হয়েছে। মারা গেছেন ৮ জন এবং শনাক্ত হয়েছেন ৩০৫ জনের। বাগেরহাটে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৬০ জনের। মারা গেছেন তিনজন। সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৬০ জন এবং মারা গেছেন একজন।

যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১২১ জন। মারা গেছেন একজন। নড়াইলে নতুন করে শনাক্ত হয়েছে ১৯ জনের। মাগুরায় ২৪ ঘণ্টায় নতুন করে কোন রোগী শনাক্ত হয়নি। ঝিনাইদহে ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১১৭ জনের এবং মারা গেছেন ৭জন।

২৪ ঘন্টায় কুষ্টিয়ায় নতুন করে শনাক্ত হয়েছে ১২২ জন। মারা গেছেন ৪ জন। চুয়াডাঙ্গায় নতুন করে শনাক্ত হয়েছেন ৬৪ জন এবং মারা গেছেন ৫ জন। মেহেরপুর জেলায় নতুন শনাক্ত ৩৫ জন এবং মৃত্যু হয়েছে দুইজনের।

/জেআর/