| |
               

মূল পাতা সারাদেশ নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৫


নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৫


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     20 June, 2021     12:10 PM    


নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে একই পরিবারের নারী ও শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে জেলার  মাধবদী থানার পাঁচদোনা-ঘোড়াশাল সড়কের ভাটপাড়া সাকুরার মোড় এলাকায়।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাভার জেলার আশুলিয়ার জিরাবো এলাকার আব্দুর রশিদের স্ত্রী রুবি আক্তার (৩৩), তার মেয়ে রাইমা খান (৫) তার ভাতিজা সাদেক খান (৮)  কাদির মিয়ার স্ত্রী সামসুননাহার (৬০) ও রোকেয়া আক্তার (৫২)। 

আহতরা হলেন- রাজিয়া (৪০), ইউসুফ মিয়ার ছেলে রশিদ (৪০), জাহের আলীর ছেলে কাজিম উদ্দিন (৪২), সাইফুল ইসলামের মেয়ে সাইফা (১২), হারুন মিয়ার স্ত্রী শারমীন (৪০), তার মেয়ে ইসরাত জাহান (৮) ও  কাজিমদ্দিন (৪০)।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. আসাদুজ্জামান জানান, দুর্ঘটনাস্থলেই দুজন মারা যান। এছাড়া নিহত এক শিশুকে মৃত অবস্থায় সদর হাসপাতালে নিয়ে আসা হয়। অন্যান্য আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ঢাকায় নেওয়ার পথে আরও দুই নারীর মৃত্যু হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর জানান, এ দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৫ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ৯ জন। নিহতদের মধ্যে তিনজনের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে তবে এর চালক পালিয়ে গেছে। আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

এর আগে, পুলিশ ও আহতদের কাছে থেকে জানা গেছে, তারা সিলেটের শাহজালাল ও শাহপরানের মাজার ও জাফলং ঘুরে আশুলিয়ায় বাড়ি ফিরছিলেন। মাইক্রোবাসটি সাকুরা মোড়ে পৌঁছালে দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।  এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নরসিংদী নরসিংদী সদর