| |
               

মূল পাতা জাতীয় ভোর রাতে হেফাজতের আহ্বায়ক কমিটি ঘোষণা


ভোর রাতে হেফাজতের আহ্বায়ক কমিটি ঘোষণা


রহমতটোয়েন্টিফোর প্রতিবেদক     25 April, 2021     05:33 AM    


কমিটি বিলুপ্তির কয়েক ঘণ্টা পর হেফাজতে ইসলাম বাংলাদেশ নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে। সোমবার (রোববার দিবাগত রাত) মধ্যরাত আড়াইটার দিকে প্রথমে ৩ সদস্য বিশিষ্ট ও পরে ভোর রাতের দিকে আরও ২ জনকে যুক্ত করে মোট পাঁচ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

এতে হেফাজতে ইসলামের সদ্যসাবেক আমির জুনায়েদ বাবুনগরীকে আহবায়ক করা হয়েছে। আহবায়ক কমিটির অন্য চারজন হলেন মহিববুল্লাহ বাবুনগরী, নুরুল ইসলাম জিহাদী, সালাউদ্দিন নানুপুরী ও  মিজানুর রহমান চৌধুরী।

জানা গেছে, কমিটি বিলুপ্তির সাড়ে তিন ঘণ্টার মধ্যে হেফাজতে ইসলাম বাংলাদেশের তিন সদস্যের নতুন আহবায়ক কমিটি রোববার দিবাগত রাত আড়াইটার দিকে ঘোষণা করা হয়। পরে ভোর চারটার দিকে জানানো হয়, সালাউদ্দিন নানুপুরী ও মিজানুর রহমান চৌধুরীকে আহবায়ক কমিটির সদস্য করা হয়েছে।

এর আগে, রোববার (২৫ এপ্রিল) রাত ১১টার দিকে এক ভিডিও বার্তায় হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করেন সংগঠনটির আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।
 
ভিডিও বার্তায় জুনায়েদ বাবুনগরী বলেন, ‘দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় দক্ষিণ পূর্ব এশিয়ার সবচে বড় অরাজনৈতিক সংগঠন, ঈমান-আকিদার সংগঠন হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটি গুরুত্বপূর্ণ কিছু নেতার পরামর্শে কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। ইনশাআল্লাহ ভবিষ্যতে আহ্বায়ক কমিটির মাধ্যমে হেফাজতের কার্যক্রম শুরু হবে।’