| |
               

মূল পাতা সারাদেশ মহানবী (সা.)-কে নিয়ে হিন্দু যুবকের ‘আপত্তিকর’ পোস্ট, ওসি বললেন ‘আইডি হ্যাকড’


মহানবী (সা.)-কে নিয়ে হিন্দু যুবকের ‘আপত্তিকর’ পোস্ট, ওসি বললেন ‘আইডি হ্যাকড’


রহমত টোয়েন্টিফোর ডটকম     04 December, 2020     09:20 AM    


সিলেটের বিশ্বনাথে নিজের ফেসবুকের স্টোরিতে মহানবী (সা.)-কে নিয়ে একটি আপত্তিকর স্ক্রিনশট পোস্ট করার অভিযোগ উঠেছে সুব্রত সোম (২২) নামের এক হিন্দু যুবকের বিরুদ্ধে। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের প্রয়াগমহল গ্রামের শৈলেন সোমের ছেলে।

তবে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলছেন, ‘ওই আইডি হ্যাক করে আপত্তিকর পোস্ট করা হয়েছে।’ 

দিকে ‘আইডি হ্যাক হয়েছে’ দাবি করে শুক্রবার (০৪ ডিসেম্বর) থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে তা গ্রহণ না করে সুব্রতকে হেফাজতে নেয় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা জানায়, কয়েকদিন আগে সুব্রত সোম নামের ফেসবুক আইডির স্টোরি অপশনে মহানবী (সা.)-কে নিয়ে একটি আপত্তিকর মন্তব্যের স্ক্রিনশট আপলোড করা হয়। বিষয়টি মুসলিম অনেকের দৃষ্টিগোচর হলে তারা ক্ষুব্ধ ও প্রতিবাদী হয়ে উঠেন। অনেকে তাদের ফেসবুকে সুব্রতের পোস্টের স্ক্রিনশট দিয়ে প্রতিবাদ জানাতে থাকেন। বিষয়টি বুঝতে পেরে ‘আইডি হ্যাক হয়েছে’ দাবি করে আজ সকালে থানায় জিডি করতে যান সুব্রত সোম। তবে পুলিশ জিডি গ্রহণ না করে তাকে হেফাজতে নেয়।

‘বিষয়টির তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে’ জানিয়ে এ সময় ওসি বলেন, ‘পুলিশের প্রাথমিক তদন্তে দেখা গেছে, সুব্রত সোমের আইডি হ্যাক হয়েছে। তার আইডিতে সে নিজেই প্রবেশ করতে পারছে না। হ্যাক হওয়ার বিষয়টি সে গতকাল রাতে ফোনের মাধ্যমে আমাকে জানায়। আজ সকালে জিডি করতে থানায় উপস্থিত হয়। আমরা তার জিডি না নিয়ে তাকে জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশি হেফাজতে রেখেছি। বিষয়টি অধিক গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।’ এ সময় তিনি এলাকার সবাইকে শান্ত থাকার আহ্বান জানান।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: